https://www.brandellaltd.com/

কৃত্রিম বুদ্ধিমত্তার অপারেটিং সিস্টেম উন্মোচন করেছে টেকনো

কৃত্রিম বুদ্ধিমত্তার অপারেটিং সিস্টেম উন্মোচন করেছে টেকনো কৃত্রিম বুদ্ধিমত্তার অপারেটিং সিস্টেম উন্মোচন করেছে টেকনো
 

এআই অপারেটিং সিস্টেম  উন্মোচন করেছে স্মার্টফোন ব্র্যান্ড টেকনো। এখন পণ্য উন্নয়নে এআই প্রযুক্তি সংযুক্ত করছে বিখ্যাত সব গ্যাজেট নির্মাতারা।

তারই ধারাবাহিকতায় স্মার্টফোন ব্র্যান্ড টেকনো সাম্প্রতিক সংযোজনে কৃত্রিম বুদ্ধিমত্তার (এআই) প্রয়োগ নিশ্চিত করার ঘোষণা দিয়েছে। 

ব্র্যান্ডটি মিডিয়াটেক ও গুগলের মতো ইন্ডাস্ট্রি প্রতিনিধিদের সঙ্গে কৌশলগত সমন্বয় করে স্মার্টফোন ব্যবহার অভিজ্ঞতার প্রতিটি স্তরে কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) নিয়ে গবেষণা করছে। 

অংশীজন সুনিশ্চিত করেছে টেকনো ডিভাইসে গুগল এআই সুটসের উপস্থিতি। যার মধ্যে গুগল জেমিনি, ডুয়েট এআই এবং জিমেইল এআই সুবিধা অন্যতম।

বিশেষ সব ফিচার স্মার্টফোনকে করবে সৃজনশীল ও সুদক্ষ। স্পার্ক-২০ প্রো প্লাস মডেলে যার সরব উপস্থিতি। ফ্ল্যাগশিপ ডিভাইসে ১০৮ মেগাপিক্সেল ধারণক্ষমতার আলট্রা সেনসিং মেইন ক্যামেরা ও হেলিও জি-৯৯ আলটিমেট প্রসেসর চিপসেট যুক্ত করেছে ভিন্ন মাত্রা।

কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) সমৃদ্ধ অরোরা ইঞ্জিন (২.০) ও ডারউইন ইঞ্জিন (২.০) ফিচার ডিভাইসের পারফরম্যান্স ও গেমিং অভিজ্ঞতাকে করবে সমৃদ্ধ।

নিজে টেক্সট কমান্ড বা নির্দেশনা দিয়ে পছন্দমতো ওয়ালপেপার জেনারেট করে নেওয়া যাবে। মডেলে মিলবে বহু ভাষাসমৃদ্ধ ‘এলা’ নামে ব্যক্তিগত এআই অ্যাসিস্ট্যান্ট সফটওয়্যার, যা স্মার্টফোনের ফিচার জগতে দেবে অভূতপূর্ব অভিজ্ঞতা।









০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।