https://comcitybd.com/brand/Havit

স্মার্ট সার্ভিস পয়েন্টে এক হাজার উদ্যোক্তা নেবে ডাক বিভাগ

স্মার্ট সার্ভিস পয়েন্টে এক হাজার উদ্যোক্তা নেবে ডাক বিভাগ স্মার্ট সার্ভিস পয়েন্টে এক হাজার উদ্যোক্তা নেবে ডাক বিভাগ
 
দেশব্যাপী ডাকঘরের স্মার্ট সার্ভিস পয়েন্ট অব পোস্ট অফিসে ১০০০ জন (৫০০ নারী ও ৫০০ পুরুষ) উদ্যোক্তা নিয়োগের সময়সীমা বাড়ানো হয়েছে।

জেলা প্রধান ডাকঘর, উপজেলা ডাকঘর এবং প্রযোজ্য ক্ষেত্রে উপডাকঘরের স্মার্ট সার্ভিস পয়েন্ট অব পোস্ট অফিসে একজন পুরুষ ও একজন নারী উদ্যোক্তা অস্থায়ী ভিত্তিতে নিয়োগের জন্য সংশ্লিষ্ট জেলা ও উপজেলায় বসবাসরত নাগরিকদের কাছে থেকে অনলাইনে আবেদনের আহ্বান ইতিমধ্যে করা হয়েছে।  

অনলাইন আবেদনের শেষ সময় ২ মে নির্ধারিত ছিল। তবে ডাক অধিদপ্তর আবেদনের শেষ সময় আরও পাঁচ দিন বাড়িয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই বিজ্ঞপ্তি অনুযায়ী, ৭ মে রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত আবেদন করা যাবে। 

জেলা ও উপজেলা ডাকঘরের স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্টে উদ্যোক্তা (লেটার রাইটার) হিসেবে জেলা এবং উপজেলায় একজন নারী ও একজন পুরুষকে অস্থায়ী ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। 

প্রার্থীকে এই পদে আবেদনের জন্য ন্যূনতম এইচএসসি বা সমমান পাস হতে হবে। প্রার্থীকে দক্ষতা থাকতে হবে কমপিউটার পরিচালনা, নাগরিক সেবা প্রদানের বাস্তব অভিজ্ঞতা ও তথ্যপ্রযুক্তি সম্পর্কে।

এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। বয়স জানুয়ারি ২০২৪ তারিখে ন্যূনতম ১৮ হতে হবে। আগ্রহী প্রার্থীদের বিস্তারিত জানতে এবং আবেদন করতে ভিজিট করতে হবেঃ http://bdpost.eksheba.gov.bd/







০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।