https://www.brandellaltd.com/

ইন্টারনেট

বাংলাদেশে ফেসবুক ব্যবস্থাপনা বিষয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি’র সভাপতি হাসানুল হক ইনু এমপি’র সাথে ফেসবুক কর্তৃপক্ষের মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাংলাদেশে ফেসবুক ব্যবস্থাপনা বিষয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি’র সভাপতি হাসানুল হক ইনু এমপি’র সাথে ফেসবুক কর্তৃপক্ষের  মতবিনিময় সভা অনুষ্ঠিত বাংলাদেশে ফেসবুক ব্যবস্থাপনা বিষয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি’র সভাপতি হাসানুল হক ইনু এমপি’র সাথে ফেসবুক কর্তৃপক্ষের মতবিনিময় সভা অনুষ্ঠিত
 
একাদশ জাতীয় সংসদের তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটি’র মাননীয় সভাপতি এবং বাংলাদেশ জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সভাপতি হাসানুল হক ইনু এমপি আজ সংসদ ভবনস্থতাঁর কার্যালয় থেকে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে সিংগাপুরস্থ ফেসবুক অফিসে হেড অফ পাবলিক পলিসি (বাংলাদেশ) মিস সাবহানাজ রশিদ দিয়া (s. Sabhanaz Rashid Diya) এর সাথে বাংলাদেশে ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমের বিবিধ সমস্যা  ব্যবস্থাপনা বিষয়ে এক মতবিনিময় সভা করেন।

মতবিনিময়কালে তারা ফেসবুকের মাধ্যমে গুজব ছড়ানো প্রতিরোধ, সাইবার নিরাপত্তাসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।

হাসানুল হক ইনু এমপি , বাংলাদেশে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ব্যবস্থপনার বিষয়ে ফেসবুক কর্তৃপক্ষের মতামত জানতে চান। এ সময় তিনি বাংলাদেশে ফেসবুকের বিভিন্ন সমস্যা অবহিত করেন।

সিংগাপুরস্থ ফেসবুক অফিসে হেড অফ পাবলিক পলিসি (বাংলাদেশ) মিস সাবহানাজ রশিদ দিয়া (Ms. Sabhanaz Rashid Diya)  বলেন, বাংলাদেশ কর্তৃপক্ষের সাথে ফেসবুক কর্তৃপক্ষ ঘনিষ্ঠ যোগাযোগ রাখার প্রশ্নে ইতিবাচক এবং ২০১৫ সাল থেকে ফেসবুক কর্তৃপক্ষ বাংলাদেশের ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অধিনস্থবাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন-বিটিআরসি এর সঙ্গে যোগাযোগ স্থাপন ও ঘনিষ্ঠ সম্পর্ক অব্যহত রেখেছে। এসময় তিনি ফেসবুক সংশ্লিষ্ট সকল সমস্যা সমাধানে তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটি’র সভাপতিকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।







০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।