https://comcitybd.com/brand/Havit

ভারতীয় কোম্পানি নয়েজের নতুন ইয়ারবাড বাজারে আসছে। নয়েজ বাডস ভিএস২০৪ এর নাম । এটি সম্পর্কে সবচেয়ে ভাল জিনিস হল যে একটি একবার চার্জে এটি ৫০ ঘন্টা ধরে চলতে থাকবে।

একবার চার্জে, ইয়ারবাড গুলি 50 ঘন্টা কাজ করবে

একবার চার্জে, ইয়ারবাড গুলি 50 ঘন্টা কাজ করবে একবার চার্জে, ইয়ারবাড গুলি 50 ঘন্টা কাজ করবে
 

ভারতীয় কোম্পানি নয়েজের নতুন ইয়ারবাড বাজারে আসছে। নয়েজ বাডস ভিএস২০৪ এর নাম । এটি সম্পর্কে সবচেয়ে ভাল জিনিস হল যে একটি একবার চার্জে  এটি ৫০ ঘন্টা ধরে চলতে থাকবে। এছাড়াও আপনি দ্রুত সংযোগ করতে পারেন এবং দ্রুত চার্জিংয়ের সুবিধা তো আছেই।

ইয়ারফোনটিতে গতিশীল ১৩ মিমি ড্রাইভার রয়েছে। যার সাউন্ড কোয়ালিটি থাকবে দারুণ। বাইরের শব্দ এড়াতে এতে এআই এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সেলেশন ফিচার দেওয়া হয়েছে। এমনকি হাইপারলিঙ্ক প্রযুক্তি যুক্ত হওয়ায় চার্জিং কেসের ঢাকনা খোলার সাথে সাথে ইয়ারফোনগুলি একটি কাছাকাছি থাকা  ডিভাইসের সাথে সংযুক্ত হবে। এটি ব্লুটুথ ৫.২  এর সাথেও সংযোগ করতে পারে।

নয়েজ বাডস ভিএস২০৪ হল ইন-ইয়ার ইয়ারফোনটি যার একটি স্টেম এবং সিলিকন কানের টিপস আছে যা একটু ঘুরিয়ে দেওয়া যায়। ইয়ারবাড টাচ কন্ট্রোলের সাথে কাজ করবে। ফলে সামান্য ট্যাপ করেই গান পরিবর্তন বা কল রিসিভ করতে পারবেন ব্যবহারকারী। IPX4 রেটিং সহ হেডফোনগুলি জল-প্রতিরোধী  সহ এসেছে ইয়ারফোনটি।।

কোম্পানি বলেছে যে মাত্র ১০ মিনিট চার্জ করার সাথে এটি ১২০ মিনিট পর্যন্ত ব্যবহার করা যাবে। চার্জিং কেস সহ, আপনি  একবার চার্জে ৫০ ঘন্টা পর্যন্ত সঙ্গীত চালাতে পারেন এবং প্রতিটি ইয়ারবাড ১০ পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম। ইউএসবি টাইপ সি পোর্ট হেডফোন চার্জ করতে ব্যবহার করা যাবে।

ক্রেতাদের বেছে নেওয়ার জন্য চারটি রঙের বিকল্প রয়েছে জেট ব্ল্যাক, মিন্ট গ্রিন, স্নো হোয়াইট এবং স্পেস ব্লু। ইয়ারফোনটি কোম্পানির ওয়েবসাইটের পাশাপাশি অ্যামাজন এবং ফ্লিপকার্টে বিক্রি হয়, যা উভয়ই ই-কমার্স সাইট। ভারতীয় বাজারে ইয়ারফোনের দাম ১,৫৯৯, । যা বাংলাদেশি মুদ্রায় ২,০০০টাকা।









০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।