https://www.brandellaltd.com/

স্মার্ট টেকনোলজিস (বিডি) লি: এর উদ্যোগে কমপিউটার পণ্যের সেবা নিশ্চিত করার জন্য

১০০০ ফিক্স সার্ভিস সেন্টার এখন এলিফ্যান্ট রোডে

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মাঝে স্মার্ট টেকনোলজিস (বিডি) লি: এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মাঝে স্মার্ট টেকনোলজিস (বিডি) লি: এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম
 

রাজধানীর এলিফ্যান্ট রোড চালু হলো স্মার্ট টেকনোলজিস (বিডি) লি: এর সেবা প্রতিষ্ঠান ১০০০ ফিক্স এর নতুন শাখা। সেপ্টেম্বর নতুন এই সার্ভিস সেন্টারটি উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম। উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, "এলিফ্যান্ট রোড বাংলাদেশের তথ্যপ্রযুক্তি পণ্য ব্যবসায়ের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ন একটি স্থান। এখানকার কমপিউটার পণ্যের ক্রেতা এবং বিক্রেতাদের আরো ভালোভাবে সেবা নিশ্চিত করার জন্যই আমরা এই সার্ভিস সেন্টারটি উদ্বোধন করলাম। আশা করি, এলিফ্যান্ট রোড এবং এর আশে পাশের এলাকার ক্রেতাগন এখন আগের চেয়ে দ্রুত সময়ে বিক্রয় পরবর্তী সেবা পাবেন।"

 

এসময় উপস্থিত ছিলেন ১০০০ ফিক্স এর চীফ অপারেটিং অফিসার রিজওয়ানুল হক চৌধুরী এবং চীফ সার্ভিস অফিসার ইফতেখার রাসেল। আরও উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিস (বিডি) লি: এর ডিস্ট্রিবিউশন বিজনেস ডিরেক্টর জাফর আহমেদ, চ্যানেল সেলস ডিরেক্টর মুজাহিদ আল বেরুনী সুজন এবং এলিফ্যান্ট রোড অঞ্চলের ব্যবসায়ীবৃন্দ।

 

১০০০ ফিক্স এর নতুন এই শাখাটির ঠিকানা হচ্ছে: ৯২, সানরাইজ ভবন, ১ম তলা, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।