https://comcitybd.com/brand/Havit

আপনার যদি ইয়োগা শেখার দীর্ঘ সময়ের ইচ্ছা থেকে থাকে যা আপনি সময়ের অভাবে পূরণ করতে পারেননি, তবে আজই শুরু করতে পারেন।

অনলাইনেই শিখুন ইয়োগা, নিয়ে নিন সম্পূর্ণ ফ্রি কোর্স!

অনলাইনেই শিখুন ইয়োগা, নিয়ে নিন সম্পূর্ণ ফ্রি কোর্স! অনলাইনেই শিখুন ইয়োগা, নিয়ে নিন সম্পূর্ণ ফ্রি কোর্স!
 

আপনার প্রতিদিনের কর্মতালিকায় ইয়োগা রাখার মাধ্যমে মন এবং শরীরকে শক্তিশালী করার মাধ্যমে আপনার শরীরের ইমিউনিটি সিস্টেম বাড়িয়ে নিতে পারেন বহুগুণ। চলুন জেনে নেই অনলাইন থেকে বিনামূল্যে ঘরে বসে কিভাবে ইয়োগা বা যোগব্যায়াম শিখে নিতে পারেন।

সম্পূর্ণ  বাংলায় ফ্রি এ কোর্সগুলো আপনার যোগব্যায়ামের যাত্রার ক্ষেত্রে একটি দারুণ শুরু হতে পারে। ইয়োগা বা যোগব্যায়ামের প্রাথমিক স্তরের সকল বিষয় পৃথক-পৃথক ভিডিও কোর্স আঁকারে এখানে পেয়ে যাবেন। এছাড়াও সকালের যোগব্যায়ামের অভ্যাস, শোয়ার সময় যোগব্যায়াম, দুশ্চিন্তা কমাতে যোগব্যায়াম, বিভিন্ন অঙ্গ-প্রত্যঙ্গ প্রসারিত করার জন্য যোগব্যায়াম, সহজ যোগব্যায়ামসহ আরও অনেক কিছু।

বলছিলাম বাংলাদেশে সম্প্রতি যাত্রা শুরু করা সেলফ হিলিং হাব নামক একটি অনলাইন ভিত্তিক ইয়োগা প্রতিষ্ঠানের কথা। যারা সম্পূর্ণ  বাংলা এবং বিনামূল্যে অনলাইনে ইয়োগা এর  উপর ভিডিও ট্রেনিং কোর্স করাচ্ছে।


অতিরিক্ত ওজন কমাতে, রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়িয়ে তুলতে এবং শক্তিশালী শরীর গঠনে আগ্রহী যে কেউ এই কোর্সটি করতে পারেন। কোর্সে অংশ নিতে নিচের লিংকে থেকে ঘুড়ে আসতে পারেন  www.selfhealinghub.com । এছাড়াও প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেল youtube.com/c/SelfHealingHub ভিডিও কোর্সগুলো সিরিজ আঁকারে পেয়ে যাবেন। যোগব্যায়াম/ইয়োগা এর বিভিন্ন আসন তারা খুব সহজ ভাবে তাদের ট্রেনিং কোর্সগুলোতে সম্পূর্ণ  বাংলায় ফলে একজন নতুন ব্যাক্তিও ঘরে বসে খুব নিয়মিত প্র্যাকটিসের মাধ্যমে সহজেই ইয়োগা শিখে নিতে পারেন।








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।