https://www.brandellaltd.com/

ট্রুকলার অ্যাপ ব্যবহার করা যাবে কমপিউটারে

ট্রুকলার অ্যাপ ব্যবহার করা যাবে কমপিউটারে ট্রুকলার অ্যাপ ব্যবহার করা যাবে কমপিউটারে
 

অপরিচিত নম্বরের তথ্য খোঁজার জনপ্রিয় অ্যাপ ট্রুকলার কমপিউটার ব্যবহারকারীদের জন্য ওয়েব সংস্করণ চালু করেছে।

অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম ব্যবহারকারীরা কিউআর কোডের মাধ্যমে উইন্ডোজ ও ম্যাক কমপিউটারে ট্রুকলার অ্যাপ ব্যবহার করতে পারবে ‘ট্রুকলার ফর ওয়েব’ নামের ওয়েব সংস্করণটি কাজে লাগিয়ে। 

অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য প্রাথমিকভাবে ট্রুকলার ফর ওয়েব সংস্করণটি উন্মুক্ত করা হয়েছে। আইওএস ব্যবহারকারীদের জন্যও ভবিষ্যতে ওয়েব সংস্করণ চালু করা হবে।

অ্যাপটি স্বয়ংক্রিয়ভাবে লগআউট হয়ে যাবে কমপিউটারে ওয়েব সংস্করণ চালুর পর ৩০ দিন অব্যবহৃত থাকলে। ব্যবহারকারীরা সেটিংস থেকেও ওয়েব সংস্করণ লগআউট করতে পারবে।

নতুন এ ফিচার হোয়াটসঅ্যাপ এবং টেলিগ্রামের ওয়েব সংস্করণের আদলে ব্যবহার করা যাবে। ট্রুকলার অ্যাপের মাধ্যমে স্মার্টফোনে ফোন নম্বর সংরক্ষণ করা না থাকলেও কল করা ব্যক্তির পরিচয়, কল নোটিফিকেশন সহজে জানা যায়।

অ্যাপটির সাহায্যে নির্দিষ্ট নম্বর থেকে আসা কল ব্লকও করা যায়। এসএমএস মিররিং সেবাও চালু রয়েছে ট্রুকলারে। ওয়েব সংস্করণ চালুর ফলে কমপিউটার থেকেও এসব ফিচার ব্যবহার করা যাবে।  

সম্প্রতি ট্রুকলারে বিভিন্ন (এআই) প্রযুক্তি ফিচার যুক্ত হয়েছে। এর ফলে অ্যাপটির সাহায্যে দ্রুত স্প্যাম কল শনাক্ত, ব্লক করার পাশাপাশি সহজেই কল রেকর্ড করা যায়।









০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।