https://www.brandellaltd.com/

ভোটের দিন ইন্টারনেট সচল রাখার নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের

ভোটের দিন ইন্টারনেট সচল রাখার নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ভোটের দিন ইন্টারনেট সচল রাখার নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের
 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন ৭ জানুয়ারি সংসদ নির্বাচনের ফলাফল দ্রুত ঘোষণার জন্য টেলিফোন, ফ্যাক্স ও ইন্টারনেট সংযোগ চালু রাখার নির্দেশ দিয়েছে সরকার। শুক্রবার (২২ ডিসেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক বিশেষ বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা দেওয়া হয়।

সাহসী ও সুষ্ঠু ভোটগ্রহণ কর্মকর্তা নিয়োগের জন্য পক্ষপাতদুষ্ট ব্যক্তিদের ভোটগ্রহণ কর্মকর্তা হিসেবে নিয়োগ না দেওয়ার পদক্ষেপ নিতে হবে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

এদিকে নির্বাচনী তদন্ত কমিশনের সদস্যদের যাতায়াত ও নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করতে রিটার্নিং কর্মকর্তাকে বলা হয়েছে। একইসঙ্গে, ভোটকেন্দ্রে ধূমপান ও লাইটার, দিয়াশলাই ও অন্যান্য দাহ্য বস্তু বহন করা কঠোরভাবে নিষিদ্ধ এবং ভোটকেন্দ্রে বৈদ্যুতিক হিটার বা কোনো ধরনের চুলা ব্যবহার সম্পূর্ণরূপে নিষিদ্ধ।

ভোটগ্রহণ এবং ভোটগণনা শেষে প্রিজাইডিং অফিসাররা আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় যথাসম্ভব স্বল্প সময়ে ভোটকেন্দ্র থেকে ভোটগণনা বিবরণী ও সংশ্লিষ্ট কাগজপত্রাদি সহকারী রিটার্নিং অফিসারের নিকট সরবরাহ করবে।








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।