https://comcitybd.com/brand/Havit

অনলাইনে ছড়িয়ে পড়ে দাউদ ইব্রাহিমের মৃত্যুর ভুয়া স্ক্রিনশট

অনলাইনে ছড়িয়ে পড়ে দাউদ ইব্রাহিমের মৃত্যুর ভুয়া স্ক্রিনশট অনলাইনে ছড়িয়ে পড়ে দাউদ ইব্রাহিমের মৃত্যুর ভুয়া স্ক্রিনশট
 

করাচিতে দাউদ ইব্রাহিমের মৃত্যুর খবর অনলাইনে ছড়িয়ে পড়ে। দাউদের মৃত্যু নিয়ে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন পোস্ট দেখা যায়। এসব পোস্টে দাবি করা হয়, বিষক্রিয়ায় আক্রান্ত হওয়ার পর এই গ্যাংস্টারকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়েছে।

তবে দাউদের মৃত্যুর খবরটি ছিল ভুয়া। অনেকেই দাউদের মৃত্যুসংবাদ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি স্ক্রিনশট শেয়ার করেছেন। সেখানে আপাতদৃষ্টিতে দেখে মনে হয়েছে, স্ক্রিনশটটিতে থাকা অ্যাকাউন্টটি পাকিস্তানের তত্ত্বাবধায়ক প্রধানমন্ত্রী আনোয়ার উল হক কাকারের। 

তবে এনডিটিভি'র প্রতিবেদন অনুযায়ী, ওই স্ক্রিনশট ভুয়া। অনেক ফ্যাক্ট-চেকার নিশ্চিত করেছেন ওই স্ক্রিনশটে দেখতে পাওয়া অ্যাকাউন্ট কাকারের নয়। ছড়িয়ে পড়া ওই বার্তায় দাউদকে 'মানবতার ত্রাতা', 'প্রতিটি পাকিস্তানির হৃদয়ের কাছের', 'প্রিয়' ইত্যাদি বলে সম্বোধন করা হয়েছে।

সেখানে দাউদের জান্নাতপ্রাপ্তির প্রার্থনাও করতে দেখা যায়। কিন্তু ফ্যাক্ট-চেকিং ওয়েবসাইট ডিএফআরএসি এক্স-এ এক পোস্টে জানিয়েছেন, ভাইরাল হওয়া ওই স্ক্রিনশটের অ্যাকাউন্টটির সঙ্গে কাকারের আনুষ্ঠানিক অ্যাকাউন্টের মিল নেই।

আর কাকার এক্স-এ সর্বশেষ পোস্ট করেছেন গত ১৬ ডিসেম্বর।








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।