https://www.brandellaltd.com/

৪৮টি ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানের লাইসেন্স বাতিল

৪৮টি ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানের লাইসেন্স সমর্পণ হিসাবে বাতিল করা হলো ৪৮টি ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানের লাইসেন্স সমর্পণ হিসাবে বাতিল করা হলো
 

এতদ্বারা সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, নিম্নের ছকের ৪৮টি প্রতিষ্ঠানের আবেদনের প্রেক্ষিতে প্রতিষ্ঠানসমূহের নামের পার্শে উল্লিখিত ক্যাটাগরির আইএসপি লাইসেন্স যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে সমর্পণ হিসাবে বাতিল করা হলো। সুতরাং, উক্ত লাইসেন্সসমূহের অধীনে যে কোন কার্যক্রম সম্পাদন করা হবে অবৈধ এবং বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইন, ২০০১ এর অধীন শাস্তিযোগ্য অপরাধ।

কাজেই প্রতিষ্ঠানসমূহের উক্ত ক্যাটাগরির আইএসপি লাইসেন্স সংশ্লিষ্ট সকল প্রকার কার্যক্রম হতে বিরত থাকার জন্য নির্দেশ প্রদান করা হলো এবং সংশ্লিষ্ট সকলকে প্রতিষ্ঠানসমূহের বর্ণিত ক্যাটাগরির আইএসপি লাইসেন্সের সাথে যে কোন ধরনের টেলিযোগাযোগ চুক্তি সম্পাদনসহ সেবা গ্রহণ/প্রদান এবং টেলিযোগাযোগ সেবা গ্রহণ/প্রদানের বিপরীতে আর্থিক লেনদেন করা থেকে বিরত থাকার জন্য অনুরোধ করা হলো।

এছাড়া প্রতিষ্ঠানসমূহকে অত্র বিজ্ঞপ্তি জারির তারিখ হতে ১০ (দশ) দিনের মধ্যে বর্ণিত ক্যাটাগরির আইএসপি লাইসেন্স কমিশন বরাবর সমর্পনের জন্য নির্দেশনা প্রদান করা হলো (প্রযোজ্য ক্ষেত্রে)।









০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।