https://comcitybd.com/brand/Havit

সাম্প্রতিক খবর

এএইচএম বজলুর রহমান এফএও সম্মেলনে যোগ দিতে ইতালির রোমে

এএইচএম বজলুর রহমান এফএও সম্মেলনে যোগ দিতে ইতালির রোমে এএইচএম বজলুর রহমান এফএও সম্মেলনে যোগ দিতে ইতালির রোমে
 

বিএএনআরসি-এর প্রধান নির্বাহী কর্মকর্তা অ্যান্টিমাইক্রোবিয়াল রেজিস্ট্যান্স মাল্টি-স্টেকহোল্ডার পার্টনারশিপ প্ল্যাটফর্ম এর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে  এফএও সদর দপ্তর ইতালির রোম গিয়েছেন


অ্যান্টিমাইক্রোবিয়াল রেজিস্ট্যান্স (এএমআর) মাল্টি-স্টেকহোল্ডার পার্টনারশিপ প্ল্যাটফর্ম জনাব এএইচএম বজলুর রহমান, বাংলাদেশ এনজিওস নেটওয়ার্ক ফর রেডিও অ্যান্ড কমিউনিকেশনের (বিএনএনআরসি) প্রধান নির্বাহী কর্মকর্তাকে এএমআর মাল্টি-স্টেকহোল্ডার পার্টনারশিপ প্ল্যাটফর্মের উদ্বোধনী পূর্ণাঙ্গ অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য নির্বাচিত করেছে। ১৫-১৬ নভেম্বর, ইতালির রোমে জাতিসংঘ খাদ্য ও কৃষি সংস্থার (এফএও) সদর দপ্তরে অনুষ্ঠিত হবে।


তিনি  পাইওনিয়ারিং, কানেকটিং, এন্ড এমপাওয়ারিং, ভয়েসেস ফর চেঞ্জ: স্ট্রেনদেনিং মিডিয়া টু ফাইট এগেইস্ট এএমআর ইন বাংলাদেশ বিষয়ে একজন বক্তা হিসেবে যোগ দেবেন।


অ্যান্টিমাইক্রোবিয়াল রেজিস্ট্যান্স (এএমআর) মাল্টি-স্টেকহোল্ডার পার্টনারশিপ প্ল্যাটফর্ম হল এএমআর-এ গ্লোবাল গভর্নেন্স স্ট্রাকচারের একটি অংশ, অ্যান্টিমাইক্রোবিয়াল রেজিস্ট্যান্সের এএমআর গ্লোবাল লিডারস গ্রুপ এবং এএমআরের বিরুদ্ধে অ্যাকশনের জন্য ইন্ডিপেন্ডেন্ট প্যানেল। প্ল্যাটফর্মটি চারটি দ্বারা পরিচালিত - জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থা (এফএও), জাতিসংঘের পরিবেশ কর্মসূচি (ইউএনইপি), বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউ এইচও) এবং বিশ্ব প্রাণী স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএএইচ) এর সমন্বয়ে গঠিত।


বিএনএনআরসি ২০২২ সাল থেকে বাংলাদেশে অ্যান্টিমাইক্রোবিয়াল রেজিস্ট্যান্স (এএমআর) মাল্টি-স্টেকহোল্ডার পার্টনারশিপ প্ল্যাটফর্মে যোগদান করেছে। প্ল্যাটফর্মের লক্ষ্য হল অ্যান্টিমাইক্রোবিয়াল রেজিস্ট্যান্স (এএমআর) এর বিরুদ্ধে পদক্ষেপের জন্য একটি বিশ্বব্যাপী আন্দোলনকে বেগবান করতে সহায়তা করা।








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।