https://comcitybd.com/brand/Havit

অস্ট্রেলিয়ায় ইন্টারনেট বিহীন ১০ মিলিয়নেরও বেশি মানুষ

অস্ট্রেলিয়ায় ইন্টারনেট বিহীন ১০ মিলিয়নেরও বেশি মানুষ অস্ট্রেলিয়ায় ইন্টারনেট বিহীন ১০ মিলিয়নেরও বেশি মানুষ
 

অস্ট্রেলিয়ার বৃহত্তম যোগাযোগ কোম্পানিগুলির একটিতে বিভ্রাটের কারণে ১০ মিলিয়নেরও বেশি মানুষ ইন্টারনেট এবং ফোন পরিষেবা থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছেন। বিভ্রাটের ফলে সমস্ত অপারেটিং সিস্টেম ব্যাহত হয়েছে, ইন্টারনেট এবং ফোন লাইন অচল হয়ে পড়েছে।

অপটাসের প্রধান নির্বাহী কেলি বেয়ার রোজমারিন বলেছেন: "এই মুহুর্তে আমরা নিশ্চিত নই যে কী কারণে বিভ্রাট হয়েছে।" তবে হ্যাকার বা সাইবার আক্রমণের কারণে ব্যাঘাত ঘটতে পারে। তিনি আরও বলেন যে এখন পর্যন্ত, আমাদের দল সম্ভাব্য সব উপায় অনুসরণ করছে। এখন পর্যন্ত, আমাদের বেশ কয়েকটি অনুমান আছে এবং প্রতিটি পরীক্ষা করেছি।

আমরা এই ঘটনার পিছনের মূল কারণ এবং সমস্যাগুলি সমাধানের জন্য জরুরীভাবে কাজ করছি। আমরা যত তাড়াতাড়ি সম্ভব সবাইকে এই বিষয়ে বিস্তারিত জানাবো। অস্ট্রেলিয়ান সরকার জানিয়েছে যে বিভ্রাটের কারণে মোবাইল ফোন, ল্যান্ডলাইন এবং ব্রডব্যান্ড ইন্টারনেট প্রভাবিত হয়েছে।

অস্ট্রেলিয়ার দ্বিতীয় বৃহত্তম টেলিকমিউনিকেশন কোম্পানি, সিগটেল সাবসিডিয়ারি অপটাস বলেছে যে তারা স্থানীয় সময় ভোর ৪টা ৫ মিনিটে এ বিভ্রাট সনাক্ত করেছে। তবে ৭ ঘণ্টার বেশি সময় পার হলেও যোগাযোগ পুনঃস্থাপিত হয়নি।








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।