https://comcitybd.com/brand/Havit

মার্কিন সরকারকে কৃত্রিম বুদ্ধিমত্তার নিরাপত্তা সম্পর্কে জানাতে হবে

মার্কিন সরকারকে কৃত্রিম বুদ্ধিমত্তার নিরাপত্তা সম্পর্কে জানাতে হবে মার্কিন সরকারকে কৃত্রিম বুদ্ধিমত্তার নিরাপত্তা সম্পর্কে জানাতে হবে
 
মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন কৃত্রিম বুদ্ধিমত্তার (এআই) ক্ষেত্রে নিরাপত্তা রক্ষার জন্য একটি নতুন নির্বাহী আদেশে স্বাক্ষর করেছেন। এর জন্য এআই ডেভেলপমেন্ট কোম্পানিগুলিকে মার্কিন সরকারের কাছে এআই নিরাপত্তা পরীক্ষার ফলাফল রিপোর্ট করতে হবে, ভোক্তাদের ডেটা সুরক্ষার জন্য নীতি তৈরি করতে হবে, কীভাবে এআই টুলসকে দায়িত্বশীলভাবে ব্যবহার করতে হবে সে বিষয়ে শিক্ষাবিদদের অবহিত করতে হবে এবং নির্দিষ্ট মান তৈরি করতে আন্তর্জাতিকভাবে একসঙ্গে কাজ করতে হবে।

এটি করা হয়েছে বর্তমান এবং সম্ভাব্য ভবিষ্যতের ঝুঁকি বিবেচনা করে। এ প্রসঙ্গে বাইডেন বলেন, আমেরিকানদের নিরাপত্তা নিশ্চিত করতে কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) ব্যবহার করা হবে এবং এআই বিভিন্ন কাজে লাগানো হবে। তিনি আরও বলেন, "আগামী ৫ বা ১০ বছরে আমরা যে প্রযুক্তিগত পরিবর্তনগুলি দেখতে পাব তা এমন জিনিস যা আমরা গত ৫০ বছরে কখনও দেখিনি।

" কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) এখন সর্বত্র। বেশিরভাগ ক্ষেত্রে, এটি আমাদের জীবনের মান উন্নত করে, কিন্তু কিছু ক্ষেত্রে, এটি আমাদের জীবনে নেতিবাচক প্রভাব ফেলতে পারে।"







০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।