https://comcitybd.com/brand/Havit

প্রযুক্তি

দেশে কমপিউটার চেনানোর একক দাবিদার বিসিএস : জব্বার

দেশে কমপিউটার চেনানোর একক দাবিদার বিসিএস : জব্বার দেশে কমপিউটার চেনানোর একক দাবিদার বিসিএস : জব্বার
 

দেশে কমপিউটার চেনানোর একক দাবিদার বিসিএস : জব্বার 


বাংলাদেশ কমপিউটার সমিতিই দেশের মানুষকে কমপিউটার চিনিয়েছে বলে দাবি করেছেন ডাক ও টেলিযোগাযোগ বিভাগের মন্ত্রী মোস্তাফা জব্বার। 

দেশে কমপিউটার ও সংশ্লিষ্ট শিল্পে হার্ডওয়্যার সামগ্রী বিক্রেতাদের শীর্ষ সংগঠনের ৩৫ বছর পূর্তিতে বক্তব্য রাখছিলেন মন্ত্রী। তিনি নিজেও একাধিক মেয়াদে সংগঠনটির নেতৃত্ব দিয়েছেন।


এ উপলক্ষে ২৩ মার্চ বুধবার সন্ধ্যায় বিসিএস ইনোভেশন সেন্টারে প্রকাশিত স্মরণিকা গ্রন্থের উন্মোচন ও ওয়েবসাইটের নতুন সংস্করণ উদ্বোধন করা হয়। জব্বার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।


জব্বার বলেন, ‘৯৬ সালে মাত্র ১৮ জন সদস্য নিয়ে বিসিএস কমপিউটারের ওপর শুল্ক এবং ভ্যাট প্রত্যাহার করতে পেরেছিল। বাণিজ্যিক সংগঠনগুলোর মধ্যে এত কম সদস্য নিয়ে জাতীয় দাবি পূরণ করার কৃতিত্ব অন্য কোনো সংগঠনের নেই।’


‘তথ্যপ্রযুক্তি খাতের বাণিজ্য সংগঠনগুলোর বড় ভাই হচ্ছে বিসিএস’Ñ এমন দাবি করলেও ভুল হবে না।


অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিসিএস সহসভাপতি ও ৩৫ বছর উদযাপন কমিটির আহŸায়ক মো: জাবেদুর রহমান শাহীন। আরও বক্তব্য রাখেন বিসিএসের বর্তমান সভাপতি, মহাসচিব ও প্রতিষ্ঠাতা সভাপতি।


বিসিএসের যুগ্ম মহাসচিব মো: মুজাহিদ আল বেরুনী সুজনের উপস্থাপনায় অনুষ্ঠানে বিসিএসের ভিশনারি লিডার, কার্যনির্বাহী কমিটি ও ৩৫ বছর উদযাপন অনুষ্ঠানের স্পন্সরদের মধ্যে ক্রেস্ট প্রদান করেন মন্ত্রী।


‘বিসিএসের ৩৫ বছর উদযাপন’ স্মরণিকার মোড়ক উন্মোচন করেন মন্ত্রী মোস্তাফা জব্বার। এ সময় বিসিএস সভাপতি, মহাসচিব, জ্যেষ্ঠ সদস্য এবং সরকারি-বেসরকারি কর্মকর্তা ও বিসিএস সদস্যরা উপস্থিত ছিলেন।








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।