https://comcitybd.com/brand/Havit

পবিত্র মাহে রমজান উপলক্ষে ৪ এপ্রিল এ সার্ভিস ফেস্ট শুরু হয়েছে। চলবে ১৩ এপ্রিল পর্যন্ত ।

রমজান উপলক্ষে বিসিএস কমপিউটার সিটিতে চলছে ফ্রি সার্ভিস ফেস্ট

বিসিএস কমপিউটার সিটি ফ্রি সার্ভিস ফেস্ট উদ্বোধনী অনুষ্ঠান বিসিএস কমপিউটার সিটি ফ্রি সার্ভিস ফেস্ট উদ্বোধনী অনুষ্ঠান
 

আইসিটি পণ্যের বাজার ঢাকার আগারগাঁওয়ে অবস্থিত আইডিবি ভবনে বিসিএস কমপিউটার সিটি ব্যবস্থাপনা কমিটির উদ্যোগে চলছে ফ্রি সার্ভিস ফেস্ট। পবিত্র মাহে রমজান উপলক্ষে এপ্রিল সার্ভিস ফেস্ট শুরু হয়েছে। চলবে ১৩ এপ্রিল পর্যন্ত ১০ দিনের এই আয়োজনে বাংলাদেশের শীর্ষস্থানীয় ব্র্যান্ড এসার, আসুস, এভিটা, গিগাবাইট, এইচপি, লেনেভো এবং এমএসআই তাদের নিজস্ব আলাদা আলাদা স্টলে ফ্রি সার্ভিস প্রদান করবেন। এতে করে দ্রুত স্বচ্ছন্দে ল্যাপটপ বা ডেস্কটপ কমপিউটার মেরামতের সুযোগ পাওয়া যাবে। ফলে আগ্রহীরা সহজেই নির্দিষ্ট ব্র্যান্ড প্রতিষ্ঠানের সেবা নিতে পারবেন। উৎসবে বিনা মূল্যে ল্যাপটপ বা ডেস্কটপ কমপিউটার মেরামতের সুযোগ মিললেও যন্ত্রাংশ পরিবর্তনের প্রয়োজন হলে অর্থ দিতে হবে।

 

উপলক্ষে গতকাল মঙ্গলবার ( এপ্রিল) বিসিএস কমপিউটার সিটির নিচ তলায় উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বিসিএস কমপিউটার সিটির প্রতিষ্ঠাতা সভাপতি আহমেদ হাসান জুয়েল, স্মার্ট টেকনোলজিসের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম, স্মার্ট টেকনোলজিসের উপ-ব্যবস্থাপনা পরিচালক এস এম মুহিবুল হাসান, বিসিএসর সহসভাপতি রাশেদ আলি ভূঁইয়া, বিসিএস কমপিউটার সিটি ব্যবস্থাপনা কমিটির সভাপতি মযহার ইমাম চৌধুরী (পিনু), গিগাবাইট বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার খাজা মো. আনাস খান, বিসিএসর সাবেক যুগ্ম মহাসচিব মুজাহিদ আল বেরুনী সুজন, গ্লোবাল ব্রান্ড আইডিবি শাখা ব্যবস্থাপক মো. কামরুজ্জামান, বিসিএস কমপিউটার সিটি ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব মাহবুবুর রহমান এবং সার্ভিস ফেস্টের প্রধান সমন্বয়ক জাহেদ আলী ভূঁইয়াসহ বিসিএস কমপিউটার সিটি ব্যবস্থাপনা কমিটির সকল সদস্য, মার্কেটের ব্যবসায়ী এবং বিভিন্ন ব্র্যান্ডের প্রতিনিধিবৃন্দ।

 

অনুষ্ঠানে বিসিএস কমপিউটার সিটি ব্যবস্থাপনা কমিটির সভাপতি মযহার ইমাম চৌধুরী (পিনু) বলেন, ক্রেতারা তাদের ক্রয়কৃত পণ্যের সরাসরি ব্র্যান্ড থেকে সেবা নিতে চায়। এই বিবেচনায় সকল ব্র্যান্ডকে একসঙ্গে করে গ্রাহক সন্তুষ্টির লক্ষ্যে আমাদের এই প্রয়াস। কমিটির সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমান বলেন, মার্কেটে ক্রেতা সন্তুষ্টির লক্ষ্যে সবসময় আমরা বিভিন্ন ধরনের আয়োজনের চেষ্টা করি এই আয়োজন সেই চেষ্টারই ধারাবাহিকতা। সার্ভিস ফেস্টের প্রধান সমন্বয়ক মোহাম্মাদ জাহেদ আলী ভূঁইয়া বলেন, যেহেতু বিসিএস কমপিউটার সিটিতে ৯৫ শতাংশ ডিস্ট্রিবিউটরের শোরুম, তাই ক্রেতাদের পণ্যের সঠিক মানসম্মত সেবা প্রদানের লক্ষ্যে এবং নির্দিষ্ট পণ্যের জন্য নির্ধারিত কোম্পানি থেকে সরাসরি সমাধানের লক্ষ্যেই আমাদের এই আয়োজন।

 

প্রসঙ্গত, ঈদ বাংলা নববর্ষ উপলক্ষে আগামী ১৪ এপ্রিল থেকে ৩০ এপ্রিল পর্যন্ত মার্কেটে সব ধরনের পণ্যের সঙ্গে থাকছে আকর্ষণীয় উপহার বিশেষ মূল্য ছাড়। এই সময় মার্কেটের নিচ তলায় প্রত্যেক ব্র্যান্ডের প্রদর্শনী বুথও থাকবে।








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।