https://comcitybd.com/brand/Havit

অবৈধ নেটওয়ার্ক বুস্টার ও ওয়াকি-টকি বিরুদ্ধে বিটিআরসির অভিযান

অবৈধ নেটওয়ার্ক বুস্টার ও ওয়াকি-টকি বিরুদ্ধে বিটিআরসির অভিযান অবৈধ নেটওয়ার্ক বুস্টার ও ওয়াকি-টকি বিরুদ্ধে বিটিআরসির অভিযান
 

দেশের মোবাইল নেটওয়ার্ক এর মান নিশ্চিতকরণের লক্ষ্যে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) এর নিয়মিত অভিযান টিম ও র্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব-১), সিপিএসসি, গাজীপুর এর যৌথ সাঁড়াশি অভিযানে গত ০৫/০৯/২০২৩ হতে ০৭/০৯/২০২৩ ইং তারিখ পর্যন্ত গাজীপুর জেলার সদর, শ্রীপুর ও জয়দেবপুর থানা এবং ময়মনসিংহ জেলার ভালুকা থানার অন্তর্গত বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অনুমোদনহীন নেটওয়ার্ক রিপিটার/বুস্টার, ইনডোর-আউটডোর এ্যান্টেনা ও ওয়াকিটকিসহ বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়েছে।

 

উক্ত অভিযানে ০২টি ইনডোর রিপিটার/বুস্টার, ০৪টি আউটডোর রিপিটার/বুস্টার, ৭৬ টি ছোট বড় বিভিন্ন এ্যান্টেনা, ৫২টি সুইচ এবং ০৩টি রিপিটার এ্যান্টেনা জব্দ করা হয়। জব্দকৃত অবৈধ বেতারযন্ত্রের সর্বোমোট আনুমানিক মূল্য ৬০,০০,০০০/- (ষাট লক্ষ টাকা)। অবৈধ নেটওয়ার্ক বুস্টার, জ্যামার, রিপিটার এবং ওয়াকি-টকির বিরুদ্ধে কমিশনের নিয়মিত নজরদারি ও অভিযান অব্যাহত রয়েছে। বিটিআরসি'র অনুমোদনবিহীন বেতার যন্ত্রপাতি ক্রয়/বিক্রয় এবং ব্যবহার হতে বিরত থাকার জন্য সকলকে অনুরোধ করা যাচ্ছে, অন্যথায় কঠোর পদক্ষেপ গৃহীত হবে।








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।