https://comcitybd.com/brand/Havit

সাম্প্রতিক খবর

ই-ক্যাব সদস্যদের জন্য সিঙ্গারের এনএফসি স্মার্ট কার্ড

ই-ক্যাব সদস্যদের জন্য সিঙ্গারের এনএফসি স্মার্ট কার্ড ই-ক্যাব সদস্যদের জন্য সিঙ্গারের এনএফসি স্মার্ট কার্ড
 

স্মার্ট বাংলাদেশ রূপকল্প বাস্তবায়নে প্রযুক্তি সংগঠনগুলোর মধ্যে বাংলাদেশে সবার আগে এবং প্রথম সদস্যদের জন্য স্মার্ট কার্ড দিতে যাচ্ছে ই-ক্যাব। মঙ্গলবার (১ আগস্ট ২০২৩) ই-ক্যাব ও সিঙ্গারের মধ্যে এই বিষয়ে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। ই-ক্যাবের বনানীস্থ অফিসে  সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল ওয়াহেদ তমাল এবং সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের মার্কেটিং ডিরেক্টর চন্দনা সমর সিংহ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তি স্বাক্ষর করেন।


স্মার্ট কার্ড ডিজাইন, ডেভেলপমেন্ট, প্রোডাকশন থেকে শুরু  করে  বিনামূল্যে বিতরণ করতে ই-ক্যাবের সঙ্গে স্পন্সর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছে সংগঠনের অন্যতম সদস্য সিঙ্গার বাংলাদেশ লিমিটেড।  কার্ডটিতে একটি নিয়ার ফিল্ড কমিউনিকেশন (এনএফসি) চিপ রয়েছে। তাই এটি ‘ট্যাপ করা হলে প্রাপক তার স্মার্টফোনে আপনার সঙ্গে যোগাযোগের প্রয়োজনীয় তথ্য দেখতে পাবেন। লিংক কার্ডটি দেখতে হবে একটি সাধারণ মুদ্রিত ভিজিটিং কার্ডের চেয়েও বেশি তথ্য মিলবে। এছাড়াও সদস্যদের জন্য কেনাকাটার ডিসকাউন্ট কার্ডের সুবিধাও মিলবে। 


চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন, ই-ক্যাব অর্থ সম্পাদক আসিফ আহনাফ ও মেম্বার অ্যাফেয়ার্স স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান আব্দুর রহমান মামুন এবং সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের হেড অফ মার্কেটিং কমিউনিকেশন বেদৌরা ফারহানা ও হেড অফ ই-বিজনেস আবুবকর রাহিল।  এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ই-ক্যাব অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মোঃ শাহাদাত হোসেন ও শাখাওয়াত হোসাইন শুভ।








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।