https://comcitybd.com/brand/Havit

সাম্প্রতিক খবর

ড্যাফোডিল ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত হলো শিক্ষাক্রম সিম্পোজিয়াম

ড্যাফোডিল ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত হলো শিক্ষাক্রম সিম্পোজিয়াম ড্যাফোডিল ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত হলো শিক্ষাক্রম সিম্পোজিয়াম
 

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাংবাদিকতা, মিডিয়া এবং যোগাযোগ বিভাগ আয়োজন করেছে শিক্ষাক্রম সিম্পোজিয়াম। গত ৬ জুন মঙ্গলবার আশুলিয়ার ড্যাফোডিল স্মার্ট সিটিতে দিনব্যাপী এ সিম্পোজিয়াম অনুষ্ঠিত হয়। 


শিক্ষাক্রম সিম্পোজিয়াম-এ সাংবাদিকতা, মিডিয়া ও যোগাযোগ বিভাগের শিক্ষার্থীরা তাদের বিভিন্ন কোর্সের আওতায় নানাবিধ সৃজনশীল কাজ যেমন পথ-নাটক, অডিও-ভিডিও গল্প, ইনফোগ্রাফিক্স, খবর এবং ফিচার রিপোর্ট প্রদর্শন করেছে। শিক্ষার্থীদের এই কাজগুলো বাংলাদেশের জাতীয় অঙ্গনের গুরুত্বপূর্ণ বিষয় যোগাযোগ, শিক্ষা, অর্থনীতি, তৈরি পোশাক শিল্পসহ বিষয়ভিত্তিক খাতের ওপর হয়ে ছিল।


অনুষ্ঠানটির অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ এর সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. দ্বীন মোঃ সুমন রহমান, বাংলা ট্রিবিউন থেকে বার্তা সম্পাদক আনোয়ার পারভেজ হালিম, এমআরডিআই এর ক্যাপাসিটি বিল্ডিং ম্যানেজার এ কে এম সানাউল হক, ডয়েচে ভেলে বাংলা থেকে বাংলাদেশ প্রতিনিধি হারুন উর রশিদ, ইউএনডিপি এর যোগাযোগ বিভাগের প্রধান মোঃ আব্দুল কাইয়ুম, প্রথম আলো ডিজিটাল এর ব্যবসায় বিভাগের প্রধান এ বি এম জাবেদ সুলতান পিয়াস এবং জাগো নিউজ২৪ এর প্রধান সম্পাদক জিয়াউল হক। তাঁরা শিক্ষার্থীদের সৃজনশীল কাজগুলো পরিদর্শনের পাশাপাশি একটি আলোচনা অধিবেশনে অংশ নেন।


অধ্যাপক ড. দ্বীন মোঃ সুমন রহমান বলেন, “এই শিক্ষাক্রম সিম্পোজিয়াম এ উপস্থিত হতে পেরে আমি খুবই আনন্দিত। শিক্ষার্থীদের সৃজনশীল শক্তি বিকাশে এরূপ অনুষ্ঠানের ভূমিকা অতুলনীয়”। 


আরও বিস্তারিত জানতে যোগাযোগ করুন নিচের ঠিকানায়,


গ্রাজুয়েট টিচিং অ্যাসিস্ট্যান্ট

সাংবাদিকতা, মিডিয়া এবং যোগাযোগ বিভাগ

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি 

ফোন- ০১৭৯০১২৫৯৩০ 

ইমেইল- gta1.jmc@diu.edu.bd 








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।