https://comcitybd.com/brand/Havit

সাম্প্রতিক খবর

এম এস আই 13th Gen RTX 40 সিরিজ ল্যাপটপ এর যাত্রা শুরু

এম এস আই 13th Gen RTX 40 সিরিজ ল্যাপটপ এর যাত্রা শুরু এম এস আই 13th Gen RTX 40 সিরিজ ল্যাপটপ এর যাত্রা শুরু
 

উচ্চক্ষমতা ও আধুনিক ফিচার সম্বলিত বিশ্ববিখ্যাত ব্র্যান্ড  এম এস আই 13Th Gen  এর RTX 40 সিরিজ ল্যাপটপ আজ থেকে আনুষ্ঠানিক বাজারজাত শুরু করলো ইউসিসি। আজ ইউসিসির হেড কোয়ার্টার এ আয়োজিত MSI 13th Gen RTX 40 সিরিজ ল্যাপটোপ এর আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন আয়োজনে উপস্থিত থাকেন MSI মার্কেটিং স্পেশালিষ্ট-নোটবুক, জনাব ফারদিন হোসেন, MSI চ্যানেল সেলস ম্যানেজার-নোটবুক জনাব ইসমাইল হোসেন সহ ইউসিসির অনেকে ।


MSI 13th GEN এর যে মডেলগুলি বাংলাদেশের বাজারে পাওয়া যাবে সেগুলো হলো: Titan GT77HX 13VI, Vector GP77 13VG, Katana 17 B13VEK, Katana 15 B13VEK, Sword15A12VF, Summit E16FlipEvo A13MT. 


উল্লেখ্য, এই ল্যাপটপ গুলোতে রয়েছে উন্নত ফিচার ও আকর্ষণীয় ডিজাইনের চমৎকার এক সমন্বয়। নতুন এই সিরিজের ল্যাপটপ গুলোতে রয়েছে হাইব্রিড মাল্টিকোর ফিচার যা গেমিং ও মাল্টিটাস্কিং এর ক্ষেত্রে গ্রাহকদের দিবে অভুতপূর্ব পারর্ফমেন্স এর নিশ্চয়তা। এছাড়াও ল্যাপটপ গুলোতে রয়েছে GEFORCE RTX 40 SERIES LAPTOP GPU, Intel® ABT and TVB Technology, MSI OVERBOOST ULTRA TECHNOLOGY, DDR5 RAM, PCIe Gen5 SSD, MX CHERRY Mechanical Keyboard, Cooler Boost 5 Cooling, MINI LED 4K DISPLAY, Hi-Resolution Audio এরমত আকর্ষনীয় সব ফিচার। এই সিরিজের ল্যাপটপ গুলোর মূল্য ২ লক্ষ বিশ হাজার থেকে শুরু করে মডেল ভেদে ৭ লক্ষ পচাত্তর হাজার পর্যন্ত নির্ধারন করা হয়েছে। পণ্যগুলো বর্তমানে UCC ও UCC এর নির্ধারিত সকল ডিলারশপে পাওয়া যাবে। পণ্য গুলো সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন ucc.com.bd অথবা ফোন করুনঃ ০১৮৩৩৩৩১৬১০। 








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।