https://comcitybd.com/brand/Havit

ক্রিপ্টোকারেন্সি ক্রয়-বিক্রয়ে ২০১৯ সালের তুলনায় ২০২১ সালে ধনকুবেরদের (বিলিয়নিয়ার) সংখ্যা আরো বৃদ্ধি পেয়েছে ৭ জন।

ক্রিপ্টোকারেন্সি ক্রয়-বিক্রয় (এক্সচেঞ্জ) করে বিশ্বের ৩৫তম ধনী

ক্রিপ্টোকারেন্সি ক্রয়-বিক্রয়ে ২০১৯ সালের তুলনায় ২০২১ সালে ধনকুবেরদের (বিলিয়নিয়ার) সংখ্যা আরো বৃদ্ধি পেয়েছে ৭ জন। ক্রিপ্টোকারেন্সি ক্রয়-বিক্রয়ে ২০১৯ সালের তুলনায় ২০২১ সালে ধনকুবেরদের (বিলিয়নিয়ার) সংখ্যা আরো বৃদ্ধি পেয়েছে ৭ জন।
 

বর্তমানে ক্রিপ্টোকারেন্সি কিনে লাখপতি হওয়া মানুষের একটি সাধারণ প্রবণতা। তবে বিলিয়নেয়ার চাংপেং ঝাও-এর গল্পটি অসাধারণ। ক্রিপ্টো নিয়ে চর্চা করা মানুষের কাছে ঝাও ‘সি জেড’ নামে পরিচিত।  ক্রিপ্টোকারেন্সি কিনে তিনি কোটি কোটি ডলার আয় করেছেন।   গত বছরের শেষের দিকে দুবাইয়ে তিনি নতুন বাড়ি তৈরি করিয়েছেন। এত সম্পদশালী হওয়ার আগে চীনে জন্মগ্রহণকারী ঝাও মহাদেশ জুড়ে ঘুরে বেড়াতেন ও অন্বেষণ করতেন।

গালফ নিউজের সাথে একান্ত সাক্ষাৎকারে ঝাও বলেন, ‘১২ বছর বয়সে বাবা-মায়ের সাথে প্রথম কানাডায় অভিবাসনের সময় থেকে আমার যাযাবর জীবনের শুরু। ভ্যাঙ্কুভারে বেড়ে ওঠায় বিভিন্ন সংস্কৃতির মানুষদের সাথে আমার বন্ধুত্ব হয়। সবসময়ই আমি বিচিত্র সংস্কৃতির জায়গা পছন্দ করি’। দুবাইয়ে তার নতুন বাড়ি তৈরির একটি অন্যতম কারণ এটি।

তিনি আরো বলেন, ‘ক্রিপ্টো স্পেসটি খুবই আন্তর্জাতিক ও বৈচিত্র্যময়। বৈচিত্র্যময় ও উদ্ভাবনী গ্রুপকে স্বাগত জানানোর ক্ষেত্রে দুবাই একটি সত্যিকারের উদ্ভাবন কেন্দ্র’।

  বর্তমানে বিনান্স ব্যবহারকারীর সংখ্যা ১২ কোটি। এ প্ল্যাটফমে প্রতিদিন ৫০ বিলিয়ন ডলার হাতবদল হয়, যা সাধারণত ০.১ শতাংশ ফি নেয়। এখন পর্যন্ত কোম্পানির সবচেয়ে বড় শেয়ারহোল্ডার ঝাওয়ের গ্রাহকরা ক্রয়- বিক্রি করলে তিনি অর্থ উপার্জন করেন।

ক্রিপ্টোকারেন্সি ক্রয়-বিক্রয়ে ২০১৯ সালের তুলনায় ২০২১ সালে ধনকুবেরদের (বিলিয়নিয়ার) সংখ্যা আরো বৃদ্ধি পেয়েছে ৭ জন।








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।