https://comcitybd.com/brand/Havit

গেমের জগৎ

এজ অব ওয়ান্ডারস ৩

এজ অব ওয়ান্ডারস ৩ এজ অব ওয়ান্ডারস ৩
 

এজ অব ওয়ান্ডারস ৩


ট্যাক্টিক্যাল ব্যাটল আর ওয়ার্ল্ড ম্যাপ একই গেমের মধ্যে থাকাটা বেশ ঝামেলার ও ঝুঁকিপূর্ণ । দুটি অংশের একটিও যদি অপরটির চেয়ে হালকা-কম চ্যালেঞ্জিং হয়ে যায়, তাহলেই এক অংশের তুলনায় গেমের অন্য অংশকে দুর্বল মনে করে দেখার সম্ভাবনা থেকে যায়। তবে যখন কোনো গেম সত্যিকার অর্থেই যদি দুটি অংশকেই অনন্য সাধারণভাবে ফুটিয়ে তুলতে পারে, তাহলে তা থেকে দূরে থাকা যেকোনো স্ট্র্যাটেজি গেমারের পক্ষে অসম্ভব। অর্কস, ড্যর্ভস, ড্রাকনিয়ানসদের নিয়ে যুদ্ধ করে নিজের সাম্রাজ্য বিস্তার করতে হবে। ম্যাপ স্টাইল সিভিলাইজেশনের মতোই। জয় করতে হবে অজানাকে, ডাঞ্জনস, প্যালেস আর রাইভাল হিরোদেরকে। সাথে আছে শক্তিশালী কাস্টমাইজেশন সেকশন, যেখানে হিরো কাস্টমাইজেশন করা যাবে। আছে ফ্যান্টাসি সেটিংস দিয়ে ইউনিট ক্র্যাফটিং, যা নিয়ে নিজের ইচ্ছেমতো সেনাবাহিনীকে তৈরি করা যাবে।


পুরো এজ অব ওয়ান্ডারস ৩-এর ব্যাটল স্কিম অসম্ভব দ্রুত। তাই দক্ষ গেমারদের জন্য এটি পারফেক্ট স্ট্র্যাটেজিক প্ল্যাটফর্ম হলেও রুকিদের চিমিত্মত হওয়ার কিছু নেই। গেমটির অসাধারণ গেমপ্লে গেমারকে দেবে দুর্দান্ত অভিজ্ঞতা, যদিও টার্নভিত্তিক। তারপরও পুরো ব্যাটল স্কিম কখনই গেমারকে একঘেয়েমিতে ফেলবে না। যুদ্ধ আরও জমজমাট হয়ে ওঠে, যখন খুব শক্তিশালী কোনো হিরোর সাথে ডিমনদের ব্যাটল শুরু হয় কিংবা যখন বিশাল এক সিজ উইপনারি-মিক্সড আর্মির সামনে পরে কাবু হয়ে ওঠে।


সাথে আছে ক্যাম্পেইন মুডের বিশাল ম্যাপস কালেকশন, যা দিয়ে সহজেই পুরো দু’দিন চালিয়ে দেয়া যাবে। অদ্ভুত সুন্দর টেক্সচার, টেরিয়ান, রিসোর্স সবকিছুই গেমারকে মুগ্ধ করবে। সাথে তৈরি করা প্রতিটি সিটিতে থাকছে নির্দিষ্ট রেসিয়াল ইনহ্যাবিটেট, তাই সেগুলো দেখাশোনা করাটাও বেশ উত্তেজনাপূর্ণ হবে। সূক্ষ্ম হিসাব-নিকাশ ছাড়াও গেমারকে ষষ্ঠ ইন্দ্রিয়ের ওপরও কিছুটা নির্ভর করতে হবে। কারণ, গেমটির এআই যথেষ্ট ভালো প্রতিপক্ষ। সবকিছু মিলিয়ে এজ অব ওয়ান্ডারস ৩ গেমারকে যুগের অন্যতম সফল ও উত্তেজনাপূর্ণ টার্নভিত্তিক স্ট্র্যাটেজি অভিজ্ঞতা দেবে। তাই দেরি না করে এখনই কৌশলী স্ট্র্যাটেজিস্ট হয়ে উঠুন এজ অব ওয়ান্ডারস ৩-এর সাথে।


গেম রিকোয়ারমেন্ট


উইন্ডোজ : এক্সপি/ভিসতা/৭, সিপিইউ : কোর টু ডুয়ো/এএমডি অ্যাথলন, র্যা ম : ২ গিগাবাইট উইন্ডোজ এক্সপি/২ গিগাবাইট উইন্ডোজ ভিসতা/৭, ভিডিও কার্ড : ৫১২ মেগাবাইট, সাউন্ড কার্ড, কিবোর্ড ও মাউস








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।