https://comcitybd.com/brand/Havit

এআই প্রযুক্তির টুল দিয়ে তৈরি ছবিতে জলছাপ যুক্ত করবে স্ন্যাপচ্যাট

এআই প্রযুক্তির টুল দিয়ে তৈরি ছবিতে জলছাপ যুক্ত করবে স্ন্যাপচ্যাট এআই প্রযুক্তির টুল দিয়ে তৈরি ছবিতে জলছাপ যুক্ত করবে স্ন্যাপচ্যাট
 

সহজেই বিভিন্ন বিষয়ের ছবি কৃত্রিমভাবে তৈরি করা যায় স্ন্যাপচ্যাটের এআই প্রযুক্তির টুল ব্যবহার করে। কিন্তু অনেকেই এর মাধ্যমে ভুয়া ছবি তৈরি করছেন।

এ সমস্যা সমাধানে নিজেদের এআই  প্রযুক্তির টুল দিয়ে তৈরি ছবিতে স্বয়ংক্রিয়ভাবে জলছাপ যুক্ত করে দেবে স্ন্যাপচ্যাট। ফলে স্ন্যাপচ্যাটের অন্য ব্যবহারকারীরা বুঝতে পারবেন, ছবিটি কৃত্রিমভাবে তৈরি করা হয়েছে। 

ড্রিমস ও স্ন্যাপ কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) টুল ব্যবহার করে ছবি তৈরি করলেই ছবিতে একটি স্বচ্ছ লোগো ও ইমোজির জলছাপ দেখা যাবে।

ফোনের গ্যালারিতে ছবি সংরক্ষণ করা হলেও এসব জলছাপ দেখা যাবে। ফলে স্ন্যাপচ্যাটের পাশাপাশি অন্য সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিগুলো পোস্ট করা হলেও সহজে চেনা যাবে। 

কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) টুল দিয়ে তৈরি ছবিতে থাকা জলছাপ মুছে ফেলা যাবে না। কেউ যদি সম্পাদনা করে ছবির জলছাপ মুছে ফেলেন, তবে তিনি স্ন্যাপচ্যাটের নীতিমালা লঙ্ঘন করবেন।

ফলে স্ন্যাপচ্যাট তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেবে। তবে কীভাবে জলছাপ মুছে ফেলা ছবি শনাক্ত করা হবে, সে বিষয়ে কোনো তথ্য জানায়নি স্ন্যাপচ্যাট।








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।