https://www.brandellaltd.com/

আইএসপিএবি নির্বাচন

আইএসপিএবি নির্বাচনে টিম ফরওয়ার্ড’র নিরঙ্কুশ জয়

আইএসপিএবি নির্বাচনে টিম ফরওয়ার্ড’র নিরঙ্কুশ জয় আইএসপিএবি নির্বাচনে টিম ফরওয়ার্ড’র নিরঙ্কুশ জয়
 
ইন্টারনেট সেবাদাতাদের সংগঠন ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (আইএসপিএবি) ২০২১-২০২৩ মেয়াদের কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে পূর্ণপ্যানেলে জয় পেয়েছে টিম ফরওয়ার্ড। একই সঙ্গে সহযোগী সদস্যদের ৪ সদস্যের প্রতিনিধির মধ্যে জয়ী হয়েছে টিম দুর্দান্তর তিন সদস্যই।

সাধারণ সদস্যের টিম ফরওয়ার্ড প্যানেলে সর্বোচ্চ ১৪২ ভোট পেয়েছে অপটিম্যাক্স কমিউনিকেশন লিমিটেডের পরিচালক ও টিমটির নেতৃত্ব দেয়া বর্তমান সাধারণ সম্পাদক ইমদাদুল হক। 

এরপর প্রাপ্ত ভোটের ক্রমানুসারে কে এস নেটওয়ার্ক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নাজমুল করিম ভূঁঞা  ১৪০ ভোট এবং আইসিসি কমিউনিকেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও ডিজি বাংলা সম্পাদক সাইফুল ইসলাম সিদ্দিক ১২৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

এছাড়াও একই প্যানেলের  চিটাগাং টেলিকম সার্ভিসেস লিমিটেডের প্রধান নির্বাহী মোঃ আনোয়ারুল আজিম ১২৬, ইউনিফাইড কোর লিমিটেডের চেয়ারম্যান মো: জাকির হোসাইন ১১৯, অন্তরঙ্গ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা মো: আসাদুজ্জামান ১১৬, সার্কেল নেটওয়ার্কের প্রধান নির্বাহী কর্মকর্তা মাহবুবুর রহমান রাজু ১১৩, ইনফো লিংক লিমিটেডের প্রধান নির্বাহী সাকিফ আহমেদ ১০৮ এবং ট্রায়াঙ্গল সার্ভিসেস লিমিটেডের মোঃ আব্দুল কাইউম রাশেদ ১০১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

অপরদিকে সহযোগী সদস্যদের মধ্যে টিম দুর্দান্ত প্যানেলের সান অনলাইনের মোহাম্মাদ আনোয়ার হোসেন ২৯৬;  ফিসা কমিউনিকেশনের ফুয়াদ মুহাম্মাদ শরফুদ্দিন ২৯৪, টিম এ দলের নাসির উদ্দিন ২৬২ এবং বিএসএল অনলাইন সার্ভিসের এ এম কামাল উদ্দিন আহমেদ সেলিম ২৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

গত শনিবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত রাজধানীর গুলশানের ইমানুয়েল পার্টি সেন্টারে অনুষ্ঠিত হয় ভোট গ্রহণ। রাত আটটার দিকে এই ফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান হিসেবে মো: নজরুল ইসলাম বাবু।

এসময় আরো উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালা বোর্ড সদস্য জে এ এন অ্যাসোসিয়েটস লিমিটেড এর ম্যানেজিং ডাইরেক্টর আব্দুল্লাহ এইচ কাফী এবং এক্সেল টেকনোলজিস লিমিটেড এর পরিচালক ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি শিল্প দক্ষতা উন্নয়ন পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা বীরেন্দ্র নাথ অধিকারী।

আগামী ১৩ ডিসেম্বর নির্বাচিত ১৩ জন নিজেদের মধ্য হতে কার্যনির্বাহী কমিটিতে পদ বণ্টন করবেন।







০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।